September 22, 2024, 9:22 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম আসামি ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাঈল হোসেন প্রকাশ অমি’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। রাজবাড়ীতে ৯০ বোতল ফেন্সিডিল ও ০২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বায়তুল মোকাররমের সেই খতিবকে অপসারণ। শাজাহানপুরে শী’র্ষ স’ন্ত্রা’সী সাগরসহ অপর সহযোগী দূ’র্বৃত্তে’র হা’মলা’য় খু’ন! ঘোড়াঘাটে আন্তঃজেলা দলের কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার। নওগাঁয় শিয়াল, কুকুর ও বিড়ালের কামড়ে আতঙ্কে এলাকাবাসী। কক্সবাজার সদর উপজেলার চৌফলডন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার। শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার।

শাজাহানপুরে সীমানা নির্ধারণ আইন না মেনে বিল্ডিং নির্মাণ করার কারণে গ্রাম আদালতে অভিযোগ।

শাজাহাপুর প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে সীমানা নির্ধারণ আইন না মেনে উপজেলা বিএনপির অফিসের পূর্বধারের সীমানা ঘেঁষে বিল্ডিং নির্মাণ করার কারণে গ্রাম আদালতে অভিযোগ হয়েছে।
মাঝিড়া ইউনিয়ন পরিষদের গ্রাম আদালতের বিচারক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের নিকট  উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক নুর মাহমুদ মুন্সি বাদী হয়ে অভিযোগটি দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায় বিবাদী সাজাপুর নতুন পাড়া গ্রামের মৃত ধীরেন্দ্র নাথের পুত্র শ্রী দুলাল চন্দ্র কর্মকারকে(৪৩) বিগত ডিসেম্বর মাসে উপজেলা বিএনপি ও যুবদলের নেতাকর্মীগণ বিল্ডিং নির্মান আইন মেনে বাড়ি করার অনুরোধ করেন এবং তিনি তাতে সন্মত হন। কিন্তু পরবর্তিতে নেতা
কর্মীদের অনুরোধকে উপেক্ষা করে সীমানা আইন না মেনেই বিল্ডিং নির্মান শুরু করে।
এ বিষয়ে বিবাদী দুলাল চন্দ্র জানান, বিএনপির নেতা কর্মীদের অনেকের সাথে কথা বলেই তিনি বাড়ি নির্মান শুরু করেছেন।
নুর মাহমুদ মুন্সি জানান, বাড়ি নির্মাণের বিষয়টি আমার দৃষ্টিগোচর হলে উপজেলা যুবদলের নেতাকর্মীদের সাথে নিয়ে বিবাদী কে অনুরোধ করি কিন্তু তিনি শোনেন না। ফলে গ্রাম আদালতে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com